Airbnb অ্যাপার্টমেন্ট: প্রচার কোড এবং কুপন 2019, প্রথম বুকিং-এর উপর ছাড়, পর্যালোচনা

এই সফল স্টার্ট আপটি প্রথম 2008 সালে সান ফ্রান্সিসকোতে চালু করা হয়েছিল। এখন এটি বিশ্বব্যাপী বিস্ময়কর জনপ্রিয়তা অর্জন করেছে। শুধু কল্পনা করুন: এটি মাত্র কয়েক শ অ্যাপার্টমেন্ট নিয়ে শুরু হয়েছিল!

আজ Airbnb বিভিন্ন স্বাদের এবং বাজেটের জন্য বিভিন্ন শহর ও দেশে বাসস্থান প্রদান করে। রুম, হোস্টেল, টুরিস্ট ট্রেলার, অ্যাপার্টমেন্ট, ইয়ট হাউজিং, সজ্জিত কেভ, বং অন্যান্য অনেক বিকল্প পাবেন এখানে। উপলব্ধ বিকল্পের সংখ্যাটি আকর্ষণীয়। এর সবচেয়ে সুবিধাজনক জিনিস একটির নিয়মিত বিশেষ অফার এবং ডিসকাউন্ট।

ঘুরতে ভালোবাসেন কিন্তু এখনও Airbnb-এর জন্য সাইন আপ করেননি? এখনি রেজিস্টার করেন এবং বিশ্বজুড়ে আরামদায়ক বসবাসের সুযোগ নিন! নীচের লিঙ্কটি ব্যবহার করুন এবং প্রথম ট্রিপের জন্য $ 33 ডিসকাউন্ট পান (অফারটি এই নিবন্ধটি লেখার সময়ের জন্য বৈধ এবং এর পরিবর্তন করা হতে পারে)। প্রথম বুকিং-এর আংশিক পরিশিধের জন্য এই প্রচার অফারটি ব্যবহার করুন ও আপনার যাত্রা উপভোগ করেন!

আপনার প্রথম বুকিংয়ের উপর বোনাস পাওয়ার লিঙ্ক

উল্লেখ্য! এই প্রস্তাবটি কেবলমাত্র বৈধ যখন আপনি উপরের লিঙ্কটি ব্যবহার করে রেজিস্টার করবেন।

$ 78 এর উপরে ভাড়া পরিশোধ করার জন্য প্রাপ্ত প্রচার কোড সক্রিয় করা হয় (অফারটি এই নিবন্ধটি লেখার সময়ের জন্য বৈধ এবং এর পরিবর্তন করা হতে পারে)। কম খরচের ভ্রমণের পরিকল্পনা করছেন? কুপন পরে ব্যবহার করুন! এই ট্রিপের জন্য, আপনি অন্যান্য ডিসকাউন্ট ব্যবহার করতে পারেন যা এই নিবন্ধে আলোচনা করা হয়েছে।

খেয়াল রাখুন: 2018-2019 বছর শেষের সময়, এই পরিষেবাটি প্রথম রিজার্ভেশন জন্য সবচেয়ে বড় ডিসকাউন্ট দেয়। Airbnb এর সাথে বিশ্বের যে কনো জয়গায় যাওয়ার এটাই সেরা সময়!

Airbnb রেজিস্ট্রেশন: বিশ্বব্যাপী কম খরচে ভ্রমণের কয়েকটি ধাপ

আপনি লিঙ্কটি ক্লিক করে রেজিস্ট্রেশন প্রক্রিয়ার দিকে অগ্রসর হন। অবিস্মরণীয় এবং আরামদায়ক ভ্রমণ ও বাসস্থানে পৌছানোর আর মাত্র কয়েক ধাপ বাকি।

  1. অফিসিয়াল ওয়েবসাইটে সাইন আপ করার বিভিন্ন পদ্ধতি দেওয়া আছে: সামাজিক নেটওয়ার্কের মাধ্যমে (ফেসবুক, Google+) বা ইমেইল দ্বারা। উপযুক্ত বিকল্পটি নির্বাচন করুন এবং উপযুক্ত ক্ষেত্রগুলিতে আপনার ডেটা প্রবেশ করুন।

Airbnb রেজিস্ট্রেশন: বিশ্বব্যাপী কম খরচে ভ্রমণের কয়েকটি ধাপ

রেজিস্টার করে, আপনাকে সমস্ত Airbnb সম্প্রদায়ের সদস্যতার সাথে সম্মতি দিতে হইবে: এটাই এই পরিসেবার নিয়ম।

  1. আপনার একাউন্টে নোটিফিকেশনের জন্য অপেক্ষা করেন বা নিশ্চিতকরণের জন্য ই-মেইলের, এবং রেজিস্ট্রেশন নিশ্চিত করতে লিঙ্কটি ব্যবহার করুন।
  2. আপনার নিজের সত্যিকারের ফটো আপলোড করুন।
  3. ফোন নম্বর প্রবেশ করান, নিশ্চিতকরণ কোডের বার্তাটির জন্য অপেক্ষা করুন এবং প্রয়োজনীয় ক্ষেত্রটিতে প্রবেশ করুন

রেজিস্ট্রেশন সম্পূর্ণ! এগিয়ে যাওয়ার শুধুমাত্র আর একটি সহজ পদ্ধতি বাকি: আপনার প্রোফাইল ক্ষেত্র পূরণ করুন। আপনার প্রোফাইলে খালি জায়গা পূরণ করুন।

Airbnb-তে সঠিক এপার্টমেন্ট: কিভাবে সঠিক নির্বাচন করবেন

এটি করতে, অ্যাকাউন্ট মেনুতে “প্রোফাইল এডিট করুন” বিকল্পটি নির্বাচন করুন। যদি সম্ভব হয়, প্রস্তাবিত ক্ষেত্রগুলি পূরণ করুন: যোগাযোগের বিবরণগুলি নির্দিষ্ট করুন, আপনার শখ সম্বন্ধিত কিছু বর্ণনা দিন এবং ভ্রমণ এবং প্রিয় খাবারের পছন্দগুলি উল্লেখ করুন। ওয়েবসাইট ব্যবহারকারীরা তাদের প্রিয় বই, সঙ্গীত এবং সিনেমা সম্পর্কে লেখে। আশ্চর্যের কিছু নেই: এই সেবাটি যোগাযোগ এবং বন্ধুত্বের ভিত্তিতে বানানো।

Airbnb একটি প্ল্যাটফর্ম তৈরি করতে চায় যেটা সবার জন্য নিরাপদ। আপনি শুধুমাত্র সত্যিকারের তথ্য উল্লেখ নিশ্চিত করুন! তাই শুধুমাত্র আপনার সত্যিকারের তথ্যের উল্লেখ করুন!

Airbnb-তে সঠিক এপার্টমেন্ট: কিভাবে সঠিক নির্বাচন করবেন

সাইন আপ করার পরে, এটি উপযুক্ত অ্যাপার্টমেন্ট বেছে নেওয়ার সময়।

  1. শুরু করার আগে, আপনার পছন্দসই মুদ্রা এবং ভাষা নির্বাচন করুন।
  2. অনুসন্ধান বাক্সে, স্থান এবং ভ্রমণের পরিকল্পিত তারিখ, ভ্রমণকারীদের সংখ্যা উল্লেখ করুন।
  3. আপনি কি ধরনের বাসস্থান খুঁজছেন তা নির্দেশ করতে ভুলবেন না। Airbnb নিম্নলিখিত বিকল্পগুলি অফার করে: সমগ্র বাসস্থান (আপনার কাছে পুরো জায়গাটা থাকবে), একটি রুম (একজন ব্যক্তির ব্যবহারের জন্য, তবে অন্যান্য আবাসিক এলাকা বাড়ির মালিক বা অন্যান্য অতিথিদের সাথে ভাগ করতে হতে পারে), এবং একটি কমন রুম (বেশ কয়েকজন অতিথিদের জন্য)।
  4. মূল্যের রেঞ্জ উল্লেখ করুন: এটি অনুসন্ধানের সময় অনেক সময় বাঁচাতে সাহায্য করবে।

হ্যাক এবং ট্রিকস সম্পর্কে আরও জানুন: বুকিং এর সময় কি বিবেচনা করা গুরুত্বপূর্ণ

ভাড়া মূলত অ্যাপার্টমেন্টের অবস্থানের উপর নির্ভর করে (নগর কেন্দ্রে বাসস্থান এবং পরিবহন ইন্টারচেঞ্জ লাইন, এবং স্থানীয় দর্শনীয় স্থানগুলির কাছে বাড়ি বেশিরভাগ সময় ব্যয়বহুল হয়)।

  1. “মোর ফিল্টার” বিকল্পটিতে মনোযোগ দিন। এখানে আপনি নির্দিষ্ট করতে পারেন বাড়িগুলিতে আমি কি অতিরিক্ত সুবিধা পেতে চান: ইন্টারনেট, টিভি, ইন্টারকম এবং আরও অনেক কিছু।
  2. আপনি যদি বাচ্চা বা পোষা প্রাণীর সাথে ভ্রমণ করার পরিকল্পনা করেন তবে নিশ্চিত করুন যে আপনি উপযুক্ত ফিল্টার ব্যবহার করছেন।
  3. সমস্ত প্রয়োজনীয় আইটেমে টিক দিয়ে, “বাড়ি দেখুন।”

হ্যাক এবং ট্রিকস সম্পর্কে আরও জানুন: বুকিং এর সময় কি বিবেচনা করা গুরুত্বপূর্ণ

ওয়েবসাইটটিতে আপনি যে প্যারামিটারটি লিখবেন তার ভিত্তিতে আপনি ভাড়ার রকম ফের পাবেন। ডানদিকে আপনি যে জায়গায় যেতে চান তার ম্যাপ দেওয়া আছে: সেখানে আপনি যে এলাকায় থাকতে চান সেটা চিহ্নিত করতে পারেন।

  • আপনার আগ্রহ অনুযায়ী অ্যাপার্টমেন্টগুলির পেজে যান এবং তাদের সম্পর্কে আরও জানুন।
  • মন দিয়ে বাসস্থানের তথ্যগুলি পড়ুন, ছবিগুলি দেখুন। এলাকাটা দেখুন ঐতিহাসিক শহর কেন্দ্রের অবস্থানের দিকে নজর রাখুন, সরকারী পরিবহণের উপলব্ধতা দেখুন। উদাহরণস্বরূপ, সেন্ট পিটার্সবার্গে শহরে, ভূগর্ভস্থ স্টেশনগুলির নিকটতমতা প্রধান গুরুত্ব।
  • বাড়ির নিয়মগুলি বিশদভাবে পড়ুন: আলাদা আলাদা মালিকের জন্য এগুলি মৌলিকভাবে আলাদা হতে পারে। ধূমপান, অতিরিক্ত অতিথি এবং পার্টি নিষিদ্ধ হতে পারে, কিছু হাউজিং বাচ্চা বা পশুর সাথে অতিথিদের জন্য উপযুক্ত নয়। আগমনের পরে সমস্যা এড়াতে সমস্ত বিবরণ বিবেচনা করুন।
  • ব্যবসায়িক ট্রিপের জন্য অ্যাপার্টমেন্ট নিতে আগ্রহী? ব্রিফকেসের আকারে একটি বিশেষ আইকন দ্বারা চিহ্নিত বিজ্ঞাপনের দিকে নজর রাখুন: এই বাসস্থান গুলিতে ব্যবসায়িক পর্যটকদের জন্য প্রয়োজনীয় সব কিছু থাকে। 2016 থেকে সাইট একটি নতুন ধরনের প্রচারমূলক কোড প্রদান করে। এই কুপন ক্রয় করার জন্য, আপনার ব্যক্তিগত অ্যাকাউন্টে “কাজের জন্য Airbnb” বিভাগটি খুঁজতে হবে এবং আপনার কর্পোরেট মেল ঠিকানাটি প্রবেশ করতে হবে।

সুযোগ মিস করবেন না: Airbnb-তে এপার্টমেন্টের কিভাবে বুক করবেন এবং অর্থ প্রদান কিভাবে করবেন

উপরে উল্লিখিত প্রথম ট্রিপের জন্য কুপন এমনকি আপনার প্রথম ব্যবসা ট্রিপের জন্য অর্থ প্রদান করার সময় ব্যবহার করা যেতে পারে।

  • মালিক দ্বারা দেওয়া অতিরিক্ত বোনাসের তালিকাটি দেখুন: আবাসনটি একটি ওয়াশিং মেশিন, স্নান সরঞ্জাম এবং একটি হেয়ার ড্রায়ার থাকতে পারে। রান্নাঘরের ব্যবহার করা সম্ভব কিনা তা সুনির্দিষ্ট করুন, যদি তাই হয় তবে কোন অবস্থায়। কখনও কখনও ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত থাকে। হোস্ট কখনও কখনও টাকার বিনিময় এগুলো প্রদান করে (গেস্ট অনুরোধ করলে)।
  • আপনি যে আবাসস্থলটি পছন্দ সেটার বিষয়ে উপলব্ধ প্রশংসাপত্রগুলি পড়ুন (Airbnb শুধুমাত্র যাচাইযোগ্য প্রতিক্রিয়া প্রকাশ করে)। আপনি যে জায়গায় থাকার পরিকল্পনা করেছেন সেই স্থান সম্পর্কে আরও জানার জন্য এটি একটি অত্যন্ত তথ্যবহুল উপায় কারণ এখানে এমন তথ্য থাকে যা আপনি সাধারণ বিবরণে খুঁজে পাবেন না।

কখনও কখনও নতুন অ্যাপার্টমেন্ট যা এখনো কোন প্রতিক্রিয়া পায়নি, রেটিংটি উন্নত করতে কম দামে ভাড়া পাওয়া যায়। যদি আপনি ঝুঁকি নিতে ভয় না পান কিছু টাকা সঞ্চয় করার সুযোগ মিস করবেন না।

  • কখনও কখনও মালিক বিশেষ ভাড়া শর্ত প্রদান করে: উদাহরণস্বরূপ, অতিরিক্ত অতিথির জন্য বা পরিস্কার করার জন্য অতিরিক্ত ফি।
  • প্রদত্ত ডিসকাউন্টগুলির প্রতি মনোযোগ দিন: কিছু হোস্ট দীর্ঘ সময়ের (এক সপ্তাহ বা এক মাসেরও বেশি) জন্য ভাড়া নিলে অ্যাপার্টমেন্টগুলির ভাড়া কম করতে পারেন।

বাতিল কিভাবে করবেন: Airbnb বুকিং বাতিলের ধরনের

সুযোগ মিস করবেন না: Airbnb-তে এপার্টমেন্টের কিভাবে বুক করবেন এবং অর্থ প্রদান কিভাবে করবেন

উপযুক্ত বাসস্থান নির্বাচন করুন, “তাৎক্ষণিক বুক বিকল্পটি” সন্ধান করুন। যদি থাকে, তাহলে মালিকের নিশ্চিতকরণের জন্য আপনাকে অপেক্ষা করতে হবে না: “বুক” বোতামটি ক্লিক করার পর, অর্থ প্রদান স্বয়ংক্রিয়ভাবে সম্পন্ন হবে। এবার দরকার আপনার আগমন এবং থাকার সাথে যুক্ত আলোচনা হোস্টের সঙ্গে করার।

যদি এই বিকল্পটি উপলব্ধ না হয় তবে হোস্ট কে একটি রিজার্ভেশন অনুরোধ পাঠান। হোস্টকে আসন্ন ট্রিপ সম্পর্কে সংক্ষিপ্তভাবে জানানো, প্রশ্ন থাকলে জিজ্ঞাসা করুন। হোস্টের সাথে যোগাযোগ বার্তাগুলিতে সংরক্ষণ করা হবে।

অ্যাপার্টমেন্ট হোস্ট অনুরোধ গ্রহণ করার পর (তাৎক্ষণিক বুক বিকল্প ছাড়া), আপনি ক্রেডিট এবং ডেবিট কার্ড দ্বারা টাকা দিতে পারেন: Visa, MasterCard, AMEX, Discover, JCB বা অন্য কিছু।

Airbnb-তে প্রতিটি রিজার্ভেশনের উপর একটি ফি চার্জ করা হয়: এটি ব্যবহারকারীদের জন্য পরিষেবা এবং সুরক্ষা নিশ্চিত করে।

দয়া করে মনে রাখবেন যে অফিসিয়াল ওয়েবসাইটের বাইরে নগদ অর্থ পরিশোধ করা কঠোরভাবে নিষিদ্ধ। এই ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট মুছে ফেলা হবে।

টাকা ট্রান্সফারের পর আপনি অ্যাপার্টমেন্টের ঠিকানা এবং মালিকের ফোন নম্বর সহ একটি ইলেকট্রনিক নিশ্চিতকরণ পাবেন। আপনার ব্যাগ প্যাক করুন!

বাতিল কিভাবে করবেন: Airbnb বুকিং বাতিলের ধরনের

অনেক মানুষ অগ্রিম অ্যাপার্টমেন্ট বুকিং পছন্দ করেন, যা খুব সুবিধাজনক। এই প্রসঙ্গে, হাউজিং ওয়েবসাইটে বাতিল বিকল্পগুলির কথা বিবেচনা করা উচিত:

  • নমনীয় – চেক ইন করার 24 ঘন্টা পূর্বে 100% রিফান্ড।
  • মাঝারি – 100% রিফান্ড, যদি ট্রিপ চেক করার আগে 5 দিন আগে বাতিল হয়।
  • কঠোর – ভ্রমণের অন্তত এক সপ্তাহের মধ্যে ট্রিপ বাতিল করার সময় মোট পরিমাণের 50% ফেরত।

বিরল ক্ষেত্রে আপনি অত্যন্ত কঠোর বাতিলকরণের নিয়ম কঠোর বাতিলকরণের নিয়ম পেতে পারেন (চেক-ইন করার 30+ দিনের আগে বাতিলকরণের ঘোষণা দেওয়া হলে 50% রিফান্ড)। সমস্ত দীর্ঘমেয়াদী ভাড়া অফার (28 দিনের বেশি সময় ধরে) জন্য, বিশেষ দীর্ঘমেয়াদী বাতিল নিয়ম প্রযোজ্য।

Airbnb-তে নির্দিষ্ট ধরনের বাতিল প্রতিটি বিজ্ঞাপনে নির্দেশ করা হয়। সতর্ক থাকুন!

Airbnb-তে কিভাবে সঞ্চয় করবেন: ডিসকাউন্ট এ অ্যাপার্টমেন্ট

যদি আপনার কাছে কুপন থেকে, তাহলে নিম্নলিখিত নিয়ম অনুযায়ী বুকিং এর জন্য ব্যবহার করা যেতে পারে:

  • একটি বাসস্থান বুক করতে শুধুমাত্র একটি কুপন ব্যবহার করা যাবে, এবং এটি শুধুমাত্র একবার ব্যবহার করা যেতে পারে।
  • কুপনের মেয়াদ শেষ হলে, এটি পুনরায় সক্রিয় করা যাবে না।
  • আপনি কুপন কোনো বিদ্যমান বুকিং এর জন্য ব্যবহার করতে পারবেন না। আপনার পরবর্তী ট্রিপের জন্য এটি প্রয়োগ করুন।

যাদের ইতিমধ্যে Airbnb অ্যাকাউন্ট আছে কিন্তু প্রথম ট্রিপ ডিসকাউন্ট নেই, পরিষেবা বিশেষ প্রচার কোড ব্যবহার করার পরামর্শ দেয় (এটি একটি আলফানিউমেরিক সংযোজন ব্যবহারকারীদের বুকিং এর চূড়ান্ত পর্যায়ে বিশেষ ক্ষেত্রে লাগনো উচিত) ভাড়া দেওয়ার সময়। নির্দিষ্ট দেশ বা শহরের জন্য নির্দিষ্ট সময়সীমার জন্য এগুলি আপডেট করা হয়।

Airbnb-তে কিভাবে সঞ্চয় করবেন: ডিসকাউন্ট এ অ্যাপার্টমেন্ট

2018 এবং 2019 সালের বৈধ কোডগুলির মধ্যে অন্তর্ভুক্ত:

  • POLOGNE2016 (প্রায় সব জায়গায় কাজ করে)
  • NORVEGE2016
  • SICILE2016
  • MAROC2016
  • PORTUGAL2016
  • AMSTERDAM2016
  • ESPAGNE2016
  • SARDAIGNE2016
  • MALTE2016
  • CROATIE2016

এই কোডগুলি অন্যান্য দেশেও বুকিংয়ের জন্য কাজ করতে পারে। এখানে শহরগুলির জন্য বৈধ প্রচার কোডের তালিকা দেওয়া আছে:

  • BARCELONE2016
  • DUBLIN2016
  • FLORENCE2016
  • MILAN2016
  • STOCKHOLM2016
  • COPENHAGUE2016
  • AMSTERDAM2016
  • LONDRES2016
  • MOSCOU2016
  • ISTANBUL2016
  • LISBONNE2016
  • NEWYORK2016
  • MADRID2016
  • MIAMI2016
  • BERLIN2016
  • BUDAPEST2016
  • MONTREAL2016
  • PRAGUE2016
  • BRUXELLES2016
  • ROME2016
  • SF2016

নভেম্বর 2017 সালে কার্যকর নতুন প্রচারমূলক কোডগুলি, বার্সেলোনা এবং প্যারিসের বসবাসের জন্য ডিসকাউন্ট প্রদান করে। এই কুপনগুলি ব্যবহার করার জন্য, উদাহরণস্বরূপ “CITY2018” এই চিহ্নগুলি লিখতে হবে, উদাহরণস্বরূপ ”BARCELONE2018”। এটা খুবই সম্ভব যে এগুলো 2019 এর শুরুতেও কাজ করবে। এছাড়াও, পুরানো প্রচার কোডগুলিতে চলতি বছর প্রবেশ করার চেষ্টা করা যেতে পারে – এটি ভালভাবে কাজ করতে পারে।

এটা লক্ষ করা উচিত যে সম্প্রতি Airbnb নির্দিষ্ট দেশ ও শহরগুলির জন্য কম প্রচার কোড প্রদান করে: পরিষেবাটি বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করেছে। অতএব, প্রোমো অফার এই ভাবে ধীরে ধীরে তার প্রাসঙ্গিকতার হারিয়েছে। সম্ভবত 2019 সালে, আরও কম কাজ করবে। প্রোমো কোড ব্যবহার করে এখন ভ্রমণের সময় অর্থ সঞ্চয় করুন!

2019 নতুন বছরের প্রাক্কালে নববর্ষ কুপন সম্ভাবনা খুব বেশি। কম খরচে দারুন শীতকালের ট্রিপে যাওয়ার সুযোগ মিস করবেন না! আপডেট জানার জন্য নিউজলেটারের সদস্যতা নিন।

Airbnb বুকিং এ ডিসকাউন্ট পেতে তথ্য শেয়ার করুন।

Airbnb সঙ্গে ভ্রমণ? আপনার বন্ধু এবং পরিবারকে আমন্ত্রণ জানান – সব থেকে ভাল আবাসন ওয়েবসাইটের সাথে আরামদায়ক ভ্রমণের জন্য!

আপনার আমন্ত্রণ ব্যবহার করে, আপনার বন্ধুরা প্রথম বুকিং এর উপর বোনাস পেতে পারেন। আপনার বন্ধু এর ট্রিপ শেষে পরে অবিলম্বে, আপনিও একটি ডিসকাউন্ট পাবেন। আপনার বন্ধুরা ওয়েবসাইটে হোস্ট হিসাবে কাজ করলেও বোনাস পাবেন।

প্রাপ্ত বোনাস মোট পরিমাণ $ 5000 অতিক্রম করা উচিত নয়।

ঘন ঘন ব্যবসার কারণে ভ্রমণ মনে এই নয় আপনি আরাম বিসর্জন দেবেন। সংশ্লিষ্ট কর্পোরেট ইমেলের ঠিকানা যুক্ত করুন, এবং আপনার প্রথম ব্যবসায়িক ট্রিপ থেকে ফিরে আসার পরে, আপনি $98-এ $39 বোনাস পাবেন (প্রস্তাবটি এই নিবন্ধটি লেখার সময় বৈধ, এটি পরিবর্তিত হতে পারে)।

স্বাগতম! আপনার Airbnb প্রোফাইল দেখতে ভুলবেন না

আপনি যখন সফলভাবে বাড়ি ফিরে যান, তখন এক গুরুত্বপূর্ণ বিষয় থী যায়: ওয়েবসাইটে আপনার সৎ মন্তব্য় লেখা।

ট্রিপ শেষে হওয়ার পর, অথিতির কাছে 14 দিন সময় থাকে থাকার জায়গা সম্পর্কে প্রতিক্রিয়া জানানোর জন্য। এটা আপনার উপর নির্ভর করে, এই সুযোগ নেবেন কিনা। আমরা আপনাকে সুপারিশ করব সুযোগ নেওয়ার, কেন?

  • আমি প্রতিক্রিয়া না জানালে হোস্টের দেওয়া প্রতিক্রিয়া আপনার প্রোফাইলে উপস্থিত হবে না। Airbnb-তে ব্যবহারকারীদের সম্পর্কে এমন তথ্য উভয় হোস্ট এবং অতিথিদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কখনও কখনও হোস্ট নিরাপত্তার কারণে পর্যালোচনা ছাড়া ছাড়া কোনো অতিথির বুকিং অনুরোধ বাতিল করতে পারেন।
  • মনে রাখবেন অ্যাপার্টমেন্ট নির্বাচন পর্যায়ে অন্যান্য ব্যবহারকারীদের দ্বারা দেওয়া পর্যাচলনার করণে আপনার কত সুবিধা হয়েছিল। এখন এই সমস্যায়ে অন্য যাত্রীদের সাহায্য করার আপনার পালা। ভাড়া অভিজ্ঞতার সঙ্গে যুক্ত সমস্ত মূল পয়েন্ট ইঙ্গিত করুন।
  • যারা নিয়মিতভাবে সিস্টেম ব্যবহার করে, ভাল এবং দরকারী মন্তব্য় দেয় তাদের বোনাস দেওয়া হয়। এই ধরনের বোনাসগুলিকে সঠিকভাবে ট্র্যাক করার জন্য, অফিসিয়াল ওয়েবসাইটের নিউজলেটারে সাবস্ক্রাইব করুন এবং যাতে ওয়েবসাইট বোনাস এবং প্রচারের তথ্য জানাতে পারেন।

সারা পৃথিবীর ভ্রমণকারীরা কেন Airbnb কে তাদের বন্ধুদের কাছে সুপারিশ করে?

অনেক পর্যটক বলে যে বিশ্ব বিখ্যাত পরিষেবাতে অ্যাপার্টমেন্ট ভাড়া করা হোটেল রুম খোঁজার চেয়ে বেশি সুবিধাজনক।

  • আপনি সারা বিশ্বের দর্শনীয় স্থান উপভোগ করেন, এবং অপরিচিত শহর ও দেশগুলির স্থানীয় স্বাদে নিজেকে নিমজ্জিত করেন। বাড়িতে ফিরে আসার পর, পর্যটকরা প্রায়ই পরিষেবাগুলির সম্বন্ধে তাদের উপলব্ধি ব্যক্ত করেন: “মনে হল যেন আমি বাড়িতে আছি! যেন আমি অন্য দেশে আমার আত্মীয়দের সাথে দেখা করতে গেছি।”
  • ভ্রমণের সময় বাড়ি ভাড়া করা শিশুদের সাথে পরিবারের জন্য একটি আদর্শ সমাধান।
  • একটি অ্যাপার্টমেন্ট ভাড়া করে আপনি অনেক অর্থ সঞ্চয় করেন: এটা কোনো গোপন কথা নয় ছুটির সময় হোটেল দাম বাড়িয়ে রাখে। অ্যাপার্টমেন্টগুলি নির্বাচন করে আপনি অনেক অর্থ সঞ্চয় করতে পারেন।
  • অপ্রত্যাশিত পরিস্থিতিতে, সাইট ব্যবহারকারীরা সমস্যা সমাধান কেন্দ্রের সহায়তার জন্য আবেদন করতে পারেন।
  • বাড়ি ভাড়া করার একটি গুরুত্বপূর্ণ সুবিধা: মালিক সব সময়ে দেরীতে চেক আউট বা সময়ের আগে চেক ইন করতে দিতে রাজি থাকেন। উপরন্তু, পর্যটকরা প্রায়ই উল্লেখ করেন যে মালিক স্টেশন বা এয়ারপোর্টে বিনামূল্যে তাদের নিতে আসেন।

একটি অদ্ভুত জিনিস: রিও ডি জেনিরোতে অলিম্পিক গেমস -2016র সময়, Airbnb হাউজিং সাইটটি সাংগঠনিক কমিটির অনেক সাহায্য করেছিল। হাউজিং স্টক সব অতিথি এবং ভক্তদের জন্য যথেষ্ট ছিল না, এবং এই সেবা শহর অতিথিদের সাহায্য করে। 2018 সালে, কোরিয়ার পাইযংঞ্চে শীতকালীন অলিম্পিকে এই অভিজ্ঞতাটি পুনরাবৃত্তি হবে।

অভিজ্ঞ পর্যটকদের কাছ থেকে নোট: সবথেকে “সুস্বাদু” বসবাস বিকল্প, মূল্যর সাথে গুণমান অনুপাত নিখুঁত, অল্প সময় বিক্রি হয় যায়। অতএব, ছুটির দিন আসার অপেক্ষা করবেন না, এই লিঙ্ক ব্যবহার করে এখনই সাইন আপ করুন:

আপনার প্রথম বুকিংয়ের জন্য একটি বোনাস পাওয়ার লিঙ্ক

Airbnb এর মাধ্যমে অ্যাপার্টমেন্ট বুকিং করা অন্য শহরে সবচেয়ে লাভজনক এবং আরামদায়ক ভাবে থাকার একটি মহান সুযোগ। সেরা আবাসন পরিষেবা থেকে সেরা এপার্টমেন্ট আপনার প্রাপ্য!

সারা পৃথিবীর ভ্রমণকারীরা কেন Airbnb কে তাদের বন্ধুদের কাছে সুপারিশ করে?

12345 (40 votes, average: 4.80 out of 5)
Loading...